পার্লার ব্যবসার আড়ালে পতিতালয় খুলেছেন যুবলীগ নেতা!

0
328

সাতক্ষীরা শহরের সংগ্রাম আবাসিক হোটেল ভাড়া নিয়ে ‘জেন্টস পার্লার’ নামে একটি পার্লার খুলেছেন সাতক্ষীরা যুবলীগের সভাপতি তুহিনুর রহমান তুহিন। এই পার্লার ব্যবসার আড়ালে চলছে রমরমা দেহব্যবসা। গোপন খবরের ভিত্তিতে ‘জেন্টস পার্লারে’ অভিযান চালিয়ে নারীসহ আট জনকে আটক করে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। অভিযানে হোটেলের বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনার পরই পৌর যুবলীগের সভাপতি পদ থেকে বহিস্কার করা হয় তুহিনকে। এরপরই পৌর যুবলীগের সভাপতি পদ থেকে তুহিনকে বহিষ্কার করা হয়।

সর্বশেষ শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয় তুহিনকে। সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, তুহিনের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ আইনে মামলা করে পুলিশ। মামলার পর থেকে পলাতক ছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here